শনিবার, ০২ Jul ২০২২, ০১:৪০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিশ্বম্ভরপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে বেলটার ত্রান বিতরণ বন্যার্তদের পাশে দাঁড়ালেন কাতার প্রবাসি রুবেল মধ্যনগরে যুবলীগ সভাপতি উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে শাড়ী লঙ্গি বিতরণ মধ্যনগর ও ধর্মপাশায় কয়েক লাখ মানুষ দুর্ভোগে ঘর ভেঙে ফেলায় দুই নাতি নিয়ে অনশনে ভূমিহীন রিনা হাওর এলাকায় ইংরেজি ভাষা শিক্ষার চ্যালেঞ্জ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হাওর এলাকায় ইংরেজি ভাষা শিক্ষার চ্যালেঞ্জ নিয়ে সেমিনার অনুষ্ঠিত হবে আগামিকাল প্রভাষক দোলনের মাতৃবিয়োগ ব্রিটিশ কাউন্সিলের আন্তর্জাতিক স্কুল এওয়ার্ড পেল ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয় বিশ্বম্ভরপুরে কালভার্ট ভেঙে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন- বেড়েছে দুর্ভোগ
বন্যার্তদের পাশে দাঁড়ালেন কাতার প্রবাসি রুবেল

বন্যার্তদের পাশে দাঁড়ালেন কাতার প্রবাসি রুবেল

নিজস্ব প্রতিবেদক:: স্মরণকালের ভয়াবহ বন্যায় সিলেট ও সুনামগঞ্জের লাখ লাখ মানুষ বিপর্যস্ত। এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন কাতার প্রবাসি ইয়াছিনুল হক রুবেল। তিনি ইতিমধ্যে বিভিন্ন স্বেচ্ছাসেবী ত্রাণ বিতরণকারী সংগঠনে ৫০হাজার টাকা দান করেছেন।

এছাড়াও বিশ্বম্ভরপুর তাহিরপুর উপজেলায় ত্রাণ বিতরণ কার্যক্রমে নৌকার সংকট কমানোর জন্য নিজের নৌকাটি বিনামূল্যে দিতে প্রস্তুত রয়েছেন।

ইয়াছিনুল হক রুবেল বলেন, আমি দেশের বাহিরে আছি। মনটা দেশেই পরে আছো। সুনামগঞ্জের মানুষের এমন দূর্দিনে পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। আমি দেশে তাকতে পারলে নিজে গিয়ে সাধ্যমত সবার পাশে দাঁড়াতাম। যেহেতু দেশে নেই, পরিচিত জনদের মাধ্যমে চেষ্টা করছি বন্যার্তদের সহযোগিতা করতে। আমি সকল প্রবাসি ভাইদের সিলেট সুনামগঞ্জের মানুষের এই বিপদে সাধ্যমত পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

ত্রাণ বিতরণের জন্য নৌকার প্রয়োজন হলে তার ছোট ভাইমো হাম্মাদ মোশারুফ উল হক (মারুফ)মোবাইল : 01717-790201 অথবা ইয়াছিনুল হক রুবলের +97430291706 কাতারের নম্বরে যোগাযোগ করার অনুরোধ করেছন।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2021 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!