বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বেলটা সিলেট চ্যাপ্টার এর কার্যনির্বাহী কমিটির সভা: ইংরেজি শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়নে কাজ করার অঙ্গীকার  বিশ্বম্ভরপুরে কোভিড সংক্রমণের ঝুঁকি রোধে গণসচেতনতা মূলক প্রচারণা পলাশ ইউপিকে নাগরিক সমস্যা মুক্ত হিসেবে গড়ে তুলবো- নুরুল আলম সিদ্দিকী মধ্যনগর মহিলা সমবায় সমিতির কার্যালয় সাবেক সভাপতির দখলে বাংলাদেশ ইংলিশ ল্যাংঙ্গুয়েজ টিচার্স অ্যাসোসিয়েশনের (বেলটা) কমিটি ঘোষণা বিশ্বম্ভরপুরে হাঁস মুরগি পালন প্রশিক্ষণ বাদাঘাট(দঃ) ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জামাল হোসেনের নির্বাচনী ইশতেহার বাদাঘাট (দঃ) ইউপিকে নাগরিক সমস্যা মুক্ত হিসেবে গড়ে তুলবো- জামাল হোসেন প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিশ্বম্ভরপুরে আউশ ধানের ফলনে কৃষকের মুখে হাসি
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১০ সেপ্টেম্বর ২০২১ তারিখ জাতীয় ও স্থানীয়সহ বিভিন অনলাইন পত্রিকায় “নেতার বেফাঁস মন্তব্য – মধ্যনগর উপজলা বাস্তবায়ন আ.লীগ সরকার বাতিল করছিল” শিরানাম একটি সংবাদ প্রকাশিত হয়।

সংবাদে উল্লখ করা হয় যে, গত ৫ সেপ্টেম্বর নবগঠিত মধ্যনগর উপজলা নিয় মধ্যনগর থানা আ’লীগ নেতা মোবারক হোসেন তালুকদার একটি ফেসবুক পেজ লাইভে এসে বলেন – ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে প্রতিহিংসা পরায়ণ হয় মধ্যনগর উপজলা বাতিল করেছিল’। প্রকিতপক্ষে উক্ত লাইভে আমি ভুলবশতঃ মুখ ফসক ‘বিএনপি জামাত-জোট’ -এর জায়গায় আওয়ামী লীগ বলে ফলেছি। এর জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি এবং আমি অনুরোধ করবা সবাই যন আমার পুরা বক্তব্যটি শুনন। কিন্তু একটি কুচক্রী মহল প্রতিহিংসা চরিতার্থ করতেই আমার এই ভুলটির সুযোগ নিয়ে বিভিন্ন পত্রিকাতে সংবাদ প্রকাশ করিয়েছে।
আমি ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত । ১৯৯৬ সাল থেকে অদ্যবধি পর্যন্ত মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের আন্দোলন সংগ্রামের সাথে যুক্ত আছি।
আমার জনপ্রিয়তা দেখে প্রতিপক্ষের লোকজন আমাকে হেয়প্রতিপন্ন এবং রাজনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ করতে আমার বিরুদ্ধে বিভ্রান্তিকর তথ্য প্রদান করে সংবাদ পরিবেশন করিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মোবারক হোসেন তালুকদার, সাবেক যুগ্ম আহ্বায়ক, মধ্যনগর থানা আওয়ামী লীগ, যুগ্ম সাধারণ সম্পাদক, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদ।

 

(প্রেস বিজ্ঞপ্তি)

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2021 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!