বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বেলটা সিলেট চ্যাপ্টার এর কার্যনির্বাহী কমিটির সভা: ইংরেজি শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়নে কাজ করার অঙ্গীকার  বিশ্বম্ভরপুরে কোভিড সংক্রমণের ঝুঁকি রোধে গণসচেতনতা মূলক প্রচারণা পলাশ ইউপিকে নাগরিক সমস্যা মুক্ত হিসেবে গড়ে তুলবো- নুরুল আলম সিদ্দিকী মধ্যনগর মহিলা সমবায় সমিতির কার্যালয় সাবেক সভাপতির দখলে বাংলাদেশ ইংলিশ ল্যাংঙ্গুয়েজ টিচার্স অ্যাসোসিয়েশনের (বেলটা) কমিটি ঘোষণা বিশ্বম্ভরপুরে হাঁস মুরগি পালন প্রশিক্ষণ বাদাঘাট(দঃ) ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জামাল হোসেনের নির্বাচনী ইশতেহার বাদাঘাট (দঃ) ইউপিকে নাগরিক সমস্যা মুক্ত হিসেবে গড়ে তুলবো- জামাল হোসেন প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিশ্বম্ভরপুরে আউশ ধানের ফলনে কৃষকের মুখে হাসি
ধর্মপাশার ইউএনও’র নাম্বার ক্লোন করে চাঁদা দাবী

ধর্মপাশার ইউএনও’র নাম্বার ক্লোন করে চাঁদা দাবী

মিঠু মিয়া, ধর্মপাশা :: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনতাসির হাসানের সরকারি (০১৭৩০-৩৩১১০৭) মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি করেছে একটি প্রতারক চক্র। মঙ্গলার সন্ধ্যায় ওই চক্রটি নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল সরকারি মোবাইল নাম্বারটি ক্লোন করে উপজেলার পাইকুরাটি ইউনিয়নের চেয়ারম্যানের নিকট চাঁদা দাবি করে।
এ ব্যাপারে মঙ্গলাবর রাত ৮টার দিকে ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেইজবুক একাউন্টে থেকে মোবাইল নাম্বার ক্লোন করার বিষয়টি জানানো হয়।

পাইকুরাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌসুর রহমান জানান, মঙ্গলবার সন্ধ্যায় ইউএনও’র নাম্বার থেকে তার ফোনে একটা কল আসে। কল রিসিভ করলেই ফোনের অপর প্রান্ত থেকে জেলা প্রশাসকের অফিসে উন্নয়ন বরাদ্ধ আসায় কিছু টাকা চাওয়া হয়। ফোনে আসা ওই কলের কণ্ঠস্বর ইউএনও’র নয়। এ ব্যাপারে ইউএনও মো. মুনতাসির হাসান বলেন, তার অফিসিয়াল মোবাইল নাম্বারটি ক্লোন করে এক ইউপি চেয়ারম্যানের কাছে ফোন করে টাকা চাচ্ছে প্রতারক চক্র। এ ব্যাপারে ধর্মপাশা থানায় একটি জিডি কার হয়েছে।

ইউএনও আরো বলেন , সবার অবগতির জন্য জানো যাচ্ছে যে একটি প্রতারক চক্র ইউএনও ধর্মপাশা অফিশিয়াল সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে এক ইউপি চেয়ারম্যানের কাছে টাকা চায়েছিল। সবাইকে এ বিষয়ে সতর্ক থাকার জন্য এবং কোন প্রকার আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ করা হলো। সকলকে সর্তক থাকার আহবান জানিয়েছেন ইউএনও মো. মুনতাসির হাসান।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2021 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!