শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সোনাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে এম.পি মানিককে সংবর্ধনা শিক্ষক নিবন্ধনের জাল সনদে ১০ বছর ধরে চাকরি! প্রকাশিত হয়েছে তরুণ লেখিকা হাসিনা হাসি’র উপন্যাস ‘গহীনে শব্দ’ যাদুকাটা নদী থেকে বালু পাথর উত্তোলন বন্ধ: বছরজুড়ে বেকার লক্ষাধিক শ্রমিক আসছে তরুণ লেখক জাকির হোসেন রাজু’র বই ‘না ছুঁয়ে তোমাকে ছোঁব’ কবিতা : কলম সৈনিক : আমিনুল ইসলাম সিলেট বিভাগীয় বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সহ সভাপতি নির্বাচিত হয়েছেন এড. আবুল হোসেন বিশ্বম্ভরপুরে শ্রমিক লীগের উদ্যোগে কম্বল বিতরণ শাখা যাদুকাটা নদীর ভাঙ্গন: বিলিনের পথে বাগগাঁও-ডালারপাড় গ্রাম বাদাঘাট (দঃ) ইউপি নির্বাচন: আ’লীগের মনোনয়ন চান জামাল হোসেন
ঈদের ৪ নাটকে সিলেটের তরুণ অভিনেতা মাহমুদ পারভেজ

ঈদের ৪ নাটকে সিলেটের তরুণ অভিনেতা মাহমুদ পারভেজ

বিনোদন ডেস্ক:: 

অভিনয় যার নেশা, ভালবাসেন অভিনয়। অভিনয় করে অর্থ উপার্জন নয়, বরং অভিনয় করে আনন্দ পান তিনি। সেই ছোট থেকেই লেগে আছেন অভিনয়ের সঙ্গে। অভিনয় করবেন বলে জীবনের অনেক কিছুই বিসর্জন দিচ্ছেন প্রতিনিয়ত।

বড় কোনো সেলিব্রেটির কথা বলছি না, বলছি একজন অভিনয়প্রেমি মানুষের কথা। তিনি মাহমুদ পারভেজ। ছোট পর্দায় তিনি অনেক কাজ করলেও গল্পের মূল ভূমিকায় বরাবরই ছিল কম। তবে চেষ্টা করে যাচ্ছেন প্রতিদিন। কঠোর পরিশ্রম করছেন অবিরত।

দু দিন পর পবিত্র ঈদুল আজহা। মুসলমানদের দ্বিতীয় সর্বোচ্চ ধর্মীয় উৎসব। আসন্ন ঈদে মাহমুদ পারভেজ অভিনীত ৪টি নাটক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে বলে তিনি নিজেই জানিয়েছেন।

তিনি বলেন, এবারের ঈদ আমার জন্য খুবই আনন্দের। কারণ এই ঈদে আমার অভিনয় করা ৪টি নাটক প্রচারিত হবে। এটা আমার জন্য একটা বড় পাওয়া। এর আগে কখনো এক ঈদে আমার এতগুলো নাটক প্রচারিত হয়নি। এর জন্য এই ঈদটা আমার জন্য একটু ব্যতিক্রম।

এক প্রশ্নের জবাবে মাহমুদ পারভেজ বলেন, আমি প্রতিনিয়তই শিখছি। শেখার কোনো শেষ নাই। আমার অভিনীত নাটকগুলোর মধ্যে অধিকাংশই গুণী নির্মাতা মিজানুর রহমান লাবুর পরিচালনা। উনার সঙ্গে কাজ করতে আমি খুব স্বাচ্ছন্দ্যবোধ করি। উনিও আমাকে খুব ভালবাসেন।

তিনি বলেন, টাকার জন্য কাজ করি না। ভাললাগা, ভালবাসার জায়গা থেকে কাজ করি। দায়িত্ববোধের জায়গা থেকে কাজ করি। আরও অনেক কাজ করতে চাই। ভাল ভাল কাজ করতে চাই।

এবারের ঈদে মাহমুদ পারভেজ অভিনীত নাটকগুলো হচ্ছে-

১. “ বিয়ে ভাঙ্গা হারু “
রচনা : সুজিত বিশ্বাস
পরিচালনা : মিলন ভট্টাচার্য।
ঈদের ২য় দিন রাত ১১ টায় দ্বীপ্ত টিভিতে।
অভিনয়ে- মীর সাব্বির, নাবিলা ইসলাম, কচি খন্দকার, সুজিত বিশ্বাস, ইমরান হোসাইন তুহিনসহ আরও অনেকে।
২. ঈদের বিশেষ কাহিনীচিত্র-
বাবারা সব পারে
ঈদের ২য় দিন সন্ধ‍্যা ৭:৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।
রচনা: পাপ্পু রাজ
পরিচালনা: এস এম কামরুজ্জামান সাগর
অভিনয়েঃ শহিদুজ্জামান সেলিম, গোলাম ফরিদা ছন্দা, শতাব্দী ওয়াদুদ, শানারেই দেবী শানু, স্বপ্নীল সাজ্জাদ, সাজাদ হাসান বাবলু, সাদিয়া মাহজাবীন, সাজ্জাদ স্বপন প্রমুখ।
৩. ওয়েব সিরিজ রসু খাঁ সিনড্রোম। রচনা,চিত্রনাট্য ও পরিচালনা: মিজানুর রহমান লাবু। দেখবেন: ঈদের দিন রুশদা ফিল্মস ইউটিউব চ্যানেলে। অভিনয়ে- ফারুক আহমেদ, শিল্পী সরকার অপু, মঈন খান, সাব্বির অর্নব, আইরিন আফরোজ, সিয়াম নাসির, আবুল হোসেন মাহমুদ, আহমেদ রাজিব সহ আরও অনেকে।
৪. ঈদের বিশেষ নাটক করোনা কাল। রচনা ও পরিচালনা : মানসুর আলম নির্ঝর।  অন ইয়ার দীপ্ত টিভিতে। অভিনয়ে মুশফিক ফারহান, তাসনুভা তিশা, সুজন হাবিব, জয়া আহমেদ, আনোয়ার আহমেদ প্রমুখ

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2020 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!