রবিবার, ০৯ মে ২০২১, ১১:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সোনাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে এম.পি মানিককে সংবর্ধনা শিক্ষক নিবন্ধনের জাল সনদে ১০ বছর ধরে চাকরি! প্রকাশিত হয়েছে তরুণ লেখিকা হাসিনা হাসি’র উপন্যাস ‘গহীনে শব্দ’ যাদুকাটা নদী থেকে বালু পাথর উত্তোলন বন্ধ: বছরজুড়ে বেকার লক্ষাধিক শ্রমিক আসছে তরুণ লেখক জাকির হোসেন রাজু’র বই ‘না ছুঁয়ে তোমাকে ছোঁব’ কবিতা : কলম সৈনিক : আমিনুল ইসলাম সিলেট বিভাগীয় বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সহ সভাপতি নির্বাচিত হয়েছেন এড. আবুল হোসেন বিশ্বম্ভরপুরে শ্রমিক লীগের উদ্যোগে কম্বল বিতরণ শাখা যাদুকাটা নদীর ভাঙ্গন: বিলিনের পথে বাগগাঁও-ডালারপাড় গ্রাম বাদাঘাট (দঃ) ইউপি নির্বাচন: আ’লীগের মনোনয়ন চান জামাল হোসেন
তাহিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল

তাহিরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনার পাশাপাশি করোনা ভাইরাসের উদ্ভুত পরিস্থিতিতে নেতৃত্ব এবং দুর্যোগ মোকাবেলায় তার দক্ষতার প্রশংসা করা হয়।

বৃহস্পতিবার (১১জুন) সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বিন্নাকুলি বাজারে যুবলীগের দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন।

প্রধান অতিথি রায়হান উদ্দিন রিপন তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার দেশের উন্নয়নের জন্য তার আরো অনেক দিন বেঁচে থাকা দরকার। আমরা আল্লাহর কাছে তার দীর্ঘায়ুর জন্য প্রার্থনা করছি।  করোনা ভাইরাসের মতো মহা দুর্যোগকালীন সময়ে যেখানে বিশ্ব নেতৃত্ব দিশেহারা, সেখানে আমাদের নেত্রী তার শক্তিশালী মনোবল এবং নেতৃত্বের কারনে দেশের মানুষের পাশে দাড়িয়েছেন এবং বেঁচে থাকার জন্য তাদের সাহস যুগিয়ে যাচ্ছেন, তাই মানুষ বেচে থাকার প্রেরণা পাচ্ছেন, যে কোন মহাবিপদে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই পারে এবং তার দ্বারাই সম্ভব ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা লিয়াকত খা, ফুল বক্স মিয়া, মিনু মিয়া, আজাদ মিয়া, ফজর আলী, জিতু মিয়া, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন, বাদাঘাট ইউনিয়নের যুবলীগ নেতা জহির মিয়া, কাদির মিয়া, উপজেলা ছাত্রলীগ যুগ্ম সম্পাদক জীবন মিয়া, ছাত্রলীগ নেতা ইমরান হোসেন, মোশায়েক হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উলামালীগ নেতা মাওলানা ফজলুল হক।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2020 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!