সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাদাঘাট (দঃ) ইউপি নির্বাচন: আ’লীগের মনোনয়ন চান জামাল হোসেন

বাদাঘাট (দঃ) ইউপি নির্বাচন: আ’লীগের মনোনয়ন চান জামাল হোসেন

জাকির হোসেন রাজু:: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর  উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও আওয়ামীলীগ নেতা মো. জামাল হোসেন। ইতিমধ্যে নির্বাচনকে সামনে রেখে তিনি প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ভোটারদের সমর্থন আদায়ের পাশাপাশি দলীয় মনোনয়ন পেতে দলের সিনিয়র নেতাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন।

জামাল হোসেনের সমর্থকরা জানান, ছাত্র রাজনীতি করে উঠে আসা জামাল হোসেন আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন তিনি বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ছিলেন। বর্তমানে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনেও রয়েছে তার সরব উপস্থিতি। এলাকার যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলা এবং ভালো কাজের প্রতি উৎসাহ দেন তিনি।

বাদাঘাট দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মো. জামাল হোসেন বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান।আামর বাবা বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি ছিলেন। বাদাঘাট দক্ষিণ ইউনিয়নে একাধারে দুই বারের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে আমার হাতেখড়ি। বর্তমানে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার বইছে। আমাদের হাওরাঞ্চলও এই উন্নয়নের ধারায় যুক্ত হয়েছে। এই উন্নয়নযজ্ঞে আমি বাদাঘাট দক্ষিণ ইউনিয়নকে যুক্ত করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে আমি অংশীদার হতে চাই।

জামাল হোসেন আরও বলেন, আমি দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে বাদাঘাট ইউনিয়নকে মাদক ও দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়নে পরিণত করব। করোনাকালে কর্মহীনদের ঘরে আমি আমার সাধ্যমত খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। গরিব-অসহায় মানুষের পাশে থেকে কাজ করেছি। দুর্নীতি ও মাদকমুক্ত এলাকা এবং উন্নত সমাজ গড়ার লক্ষ্যে আগামী বাদাঘাট দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই। আশা করি দল আমাকে অবশ্যই মূল্যায়ন করবে।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2020 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!