মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিলেট বিভাগীয় বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সহ সভাপতি নির্বাচিত হয়েছেন এড. আবুল হোসেন বিশ্বম্ভরপুরে শ্রমিক লীগের উদ্যোগে কম্বল বিতরণ শাখা যাদুকাটা নদীর ভাঙ্গন: বিলিনের পথে বাগগাঁও-ডালারপাড় গ্রাম বাদাঘাট (দঃ) ইউপি নির্বাচন: আ’লীগের মনোনয়ন চান জামাল হোসেন বিশ্বম্ভরপুরে মেজর মাহফুজুর রহমান সবুজ উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উৎসব পালিত নারায়নতলায় একটি সেতুর অভাবে ১৫ গ্রামবাসীর ভোগান্তি বিশ্বম্ভরপুর-সুনামগঞ্জ সড়ক যেন মরণ ফাঁদ কয়লা শ্রমিক এহসানুল হকের হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসারের সাথে সুজন নেতৃবৃন্দ’র সৌজন্য সাক্ষাত বিশ্বম্ভরপুরে ব্রিজে উঠতে লাগে আরেক ব্রিজ!
বাদাঘাট (দঃ) ইউপি সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ছামির আলী’র উঠোন বৈঠক

বাদাঘাট (দঃ) ইউপি সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ছামির আলী’র উঠোন বৈঠক

নিজস্ব প্রতিবেদক:: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার বাদাঘাট (দঃ) ইউপির সম্ভব্য চেয়ারম্যান পদ প্রার্থী উপজেলা কৃষকলীগ নেতা ছামির আলী’র উঠোন বৈঠক করেছেন।

রোববার রাতে ইউনিয়নের গন্ডামারা গ্রামে এই উঠোন বৈঠকে গ্রামের প্রবীণ মরুব্বি বাদশা মিয়ার সভাপতিত্বে ও আব্দুল মজিদ কলেজের প্রভাষক জাফর আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন আনোয়ার হোসেন, ওয়ার্ড সদস্য তিতু মিয়া ও সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ছামির আলী প্রমুখ।

সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী কৃষকলীগ নেতা ছামির আলী তার বক্তব্যে বলেন, আমি আপনাদের গ্রামের ছেলে। আপনারা যদি আমার পাশে থাকেন, আপনাদের সহযোগিতা পেলে আমি আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করবো। আমি আপনাদের সহযোগিতা পেলে আমি বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনয়নের জন্য যেখানে যাওয়া লাগে সেখানেই আপনাদের সাথে যাবো। আমি বিশ্বাস করি আপনারা আমাকে সহযোগিতা করলে আমি নির্বাচনে জয়ী হবো।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2020 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!