বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সিলেট বিভাগীয় বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সহ সভাপতি নির্বাচিত হয়েছেন এড. আবুল হোসেন বিশ্বম্ভরপুরে শ্রমিক লীগের উদ্যোগে কম্বল বিতরণ শাখা যাদুকাটা নদীর ভাঙ্গন: বিলিনের পথে বাগগাঁও-ডালারপাড় গ্রাম বাদাঘাট (দঃ) ইউপি নির্বাচন: আ’লীগের মনোনয়ন চান জামাল হোসেন বিশ্বম্ভরপুরে মেজর মাহফুজুর রহমান সবুজ উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ উৎসব পালিত নারায়নতলায় একটি সেতুর অভাবে ১৫ গ্রামবাসীর ভোগান্তি বিশ্বম্ভরপুর-সুনামগঞ্জ সড়ক যেন মরণ ফাঁদ কয়লা শ্রমিক এহসানুল হকের হত্যাকারীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসারের সাথে সুজন নেতৃবৃন্দ’র সৌজন্য সাক্ষাত বিশ্বম্ভরপুরে ব্রিজে উঠতে লাগে আরেক ব্রিজ!
বিশ্বম্ভরপুরে সুজন’র কমিটি গঠন: সভাপতি আজরফ, সম্পাদক মিলন, সাংগঠনিক সম্পাদক রাজু

বিশ্বম্ভরপুরে সুজন’র কমিটি গঠন: সভাপতি আজরফ, সম্পাদক মিলন, সাংগঠনিক সম্পাদক রাজু

নিজস্ব প্রতিবেদক:: বিশ্বম্ভরপুরে সুসুশানের জন্য নাগরিক- সুজন’র উপজেলা শাখার আয়োজনে সাধারণ সভার মাধ্যমে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি পুন: গঠন করা হয়। শনিবার(৩১ অক্টোবর) বিকালে উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি বিশিষ্ট কলামিষ্ট এডভোকেট হুসেন তৌফিক চৌধুরী। উপজেলা শাখার সভাপতি শেখ এটি এম আজরফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ মশিউর রহমানের সঞ্চালায় বিশেষ অতিথি ছিলেন জেলা শাখার সহ-সভাপতি মোঃ আলী হায়দার, জেলা সাধারণ সম্পাদক ফজলুল করিম সাঈদ, সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি মোঃ ফারুক রশিদ, কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক কুদরত পাশা।

বক্তব্য রাখেন উপজেলা শাখার সহ-সভাপতি স্বপন কুমার বর্মন, নির্বাহী সদস্য প্রভাষক মনিরা আক্তার, সদস্য শিক্ষক এমদাদুল হক মিলন, নবাগত সদস্য শিক্ষক মোঃ গোলাপ মিয়া, শিক্ষক নারায়ন চন্দ্র সরকার, শিক্ষক শাহ্ আলম প্রমুখ। সভাপতির বক্তব্যের মাধ্যমে মেয়াদ উর্ত্তীণ কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন কমিটি গঠনের আলোচনা পর্যালোনা করা হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সুজন এমন একটি সংগঠন যার মাধ্যমে দেশে নির্যাতিত নিপিরীত গণমানুষের অধিকারের কথা বলে। সামাজিক অন্যায় ও অবিচারের বিরোদ্ধে সোচ্ছার ভূমিকা পালন করে আসছে। তিনি আরো বলেন পুন: গঠনকৃত কমিটির প্রতি সামাজিক অন্যায় ও অবিচারের বিরোদ্ধে সোচ্ছার ও নাগরিকদের সাংবিধানিক অধিকার সমন্বয়তার লক্ষে সুজনকে সহায়ক শক্তি হিসাবে কাজ করতে সকলের প্রতি আহবান জানান। সভায় সর্ব সম্মতি ক্রমে প্রভাষক শেখ এটিএম আজরফকে সভাপতি ও শিক্ষক এমদাদুল হক মিলনকে সাধারণ সম্পাদক ও সাংবাদিক জাকির হোসেন রাজুকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট বিশ্বম্ভরপুর উপজেলা শাখা সুজনের কমিটি পুন: গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি স্বপন কুমার বর্মন, মনিরা আক্তার, সেলিম আহমদ, সহ সাধারণ সম্পাদক নারায়ন চন্দ্র সরকার, অর্থ সম্পাদক নাজমুল হাকিম সাগর, সহ অর্থ সম্পাদক আজিজুল ইসলাম নোমান, সহ সাংগঠনিক সম্পাদক সাজিদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিউল আলম। নির্বাহী সদস্য মো. মশিউর রহমান, শাহ জাহান, গোলাপ মিয়া, রেশমা আক্তার, রবিউল আওয়াল, আবু হানিফ, তানভির আহমদ. শাহ আলম, সামছুন নাহার শিলা, লিটন আহমদ, জাকির হোসেন, তোফায়েল আহমদ, কবির আহমদ, চিত্তরঞ্জন গো স্বামী, হাবিবুর রহমান মাসুদ।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2020 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!