শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০২:৩৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ধর্মপাশায় মাস্ক না পড়ায় ৬ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ছোট গল্প : নিয়তি : মাহবুবা সিদ্দিকা জেএসসি পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত হয়নি : শিক্ষা মন্ত্রণালয় ঈদের ৪ নাটকে সিলেটের তরুণ অভিনেতা মাহমুদ পারভেজ ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা তানভীর আহমদ ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন রাজীব কান্তি বিশ্বাস চরনারচর ইউনিয়নবাসীকে চেয়ারম্যান রতন তালুকদারের ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন একুশে টেলিভিশন সুনামগঞ্জ প্রতিনিধি আব্দুস সালাম ঈদে মুক্তি পাচ্ছে রিংকু’র নতুন মিউজিক ভিডিও ‘মিথ্যা প্রেম’ ঈদে মুক্তি পাচ্ছে আদিত্য শুভ’র নতুন মিউজিক ভিডিও ‘মিথ্যা প্রেম’
সুনামগঞ্জ-১ আসনের জনগণের উদ্দেশ্যে এমপি রতনের খোলা চিঠি

সুনামগঞ্জ-১ আসনের জনগণের উদ্দেশ্যে এমপি রতনের খোলা চিঠি

আমাদের সুনামগঞ্জ ডেস্ক::  সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন তার নির্বাচিত এলাকার জনগণের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলা চিঠি লিখেছেন। রতন এমপি নামের ফেইসবুক আইডি থেকে রবিবার সন্ধ্যা পোনে ছয়টায় জনগণের উদ্দেশ্যে পোস্ট করেন। এই লেখায় তিনি ষড়যন্ত্রের শিকার এবং অভিযোগগুলো একভাগও সত্য নয় বলে জানান। এমপি দৃঢ় চিত্তে বলেন, কোন ষড়যন্ত্রই এই এলাকার উন্নয়ন বাধাগ্রস্থ করতে পারবেনা। এমপি মোয়াজ্জেম হোসেন রতনের পুরো লেখাটি ‘আমাদের সুনামগঞ্জ’র পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো।

(প্রথমেই আমার প্রাণাধিক প্রিয় সুনামগঞ্জ-১ আসনের সর্বস্তরের জনগনকে জানাই ধর্মমত, শ্রেনীমত
আসসালামু আলাইকুম, আদাব ও নমস্কার। পরম শ্রদ্ধা ও ভালবাসা।
আমি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, এমপি

আমি কৃষকের সন্তান। এই কৃষক শব্দটি আমার কাছে অতি গৌরবের। পূর্বের দিনগুলোতে আমি আপনাদের ভালবাসায় বার বার সিক্ত হয়েছি। আপনাদের মহামূল্যবান ভোট প্রদানের মাধ্যমে আপনাদের পাশে থাকার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। আপনাদের পাশে পেয়ে আমি নির্ভয়ে ছুটে চলেছি আমার লক্ষ্য ও আপনাদের কাঙ্খিত চাওয়া পাওয়া বাস্তবায়নের দিকে। আমরা আজ আমাদের পরিকল্পিত স্বপ্নের বাস্তবায়নের ধারপ্রান্তে। আপনাদের বিপুল ভোটের মাধ্যমে জয়ের মালা গলায় নিয়ে আমার চলার শুরু। আপনাদের একান্ত ইচ্ছে শক্তিতে ও আপনাদের মহামূল্যবান ভোটের জন্য আজ আমি সংসদ সদস্য। কিন্ত আমি কখনই আপনাদের ভুলে থাকিনি। আমি বলেছিলাম ক্ষমতায় এলে আপনাদের উন্নয়ন করবো, আপনাদের চাহিদার বাস্তবায়ন সাধ্যমত চেষ্টা করবো। আমি বুকে সাহস নিয়েই বলি আমি সেই প্রতিশ্রুতির বাস্তবায়ন সুনামগঞ্জ-১ আসনের জনগনের কাছে বাস্তব প্রমাণ রাখতে সক্ষমতা অর্জন করেছি ও বিরতিহীনভাবে সেই ধারাবাহিক উন্নয়ন করে যাচ্ছি। ইতিমধ্যে আপনারা দেখেছেন আমার ১১ টি বছরের কার্যক্রম। রাস্তাঘাট নির্মাণ, বিদ্যুৎসরবরাহ, শিক্ষা প্রতিস্টান অবকাঠামো নির্মাণের উদ্যোগ গ্রহন ও তার সঠিক বাস্তবায়ন। রাস্তাঘাট-মসজিদ-মন্দির, কলেজ-স্কুল, মাদ্রাসা, হাসপাতাল-কমিউনিটি ক্লিনিক, ব্রিজ, সাইক্লোনের সেন্টার, প্রাথমিক বিদ্যালয়ে ঘুর্ণিঝড় আশ্রয় কেন্দ্র, মাধ্যমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ, হাইস্কুল/কলেজ সরকারিকরণ, আওয়ামী লীগের নিজস্ব অফিস নির্মাণ, কৃষি ভর্তুকীর ব্যবস্থা করা, ইউনিয়ন ডিজিটাল সেন্টার, সৌর বিদ্যুৎ, পাকা রাস্তা, নিরাপদ পানির ব্যবস্থা, বিভিন্ন হাট বাজারসহ প্রায় সব গ্রামে গ্রামে বিদ্যুৎ সংযোগ স্থাপনকরা হয়েছে। সে গৌরব আমার একার নয় তা আপনাদেরও এবং তা আপনাদের ভোটের সঠিক মূল্যায়ন। যে প্রতিশ্রুতি আমি জনগনকে দিয়েছিলাম সে প্রতিশ্রুতির বাস্তবায়নের লক্ষে সব বাধা বিপত্তি উপেক্ষা করে কাজ করে যাচ্ছি।

পৃথিবীর খুব কম জায়গায় এমন অসাম্প্রদায়িক, সস্কৃতিমনা, সম্প্রীতির জনগন পাওয়া খুব কঠিন।তাই এ অঞ্চলকে নিয়ে আমি ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম।স্বপ্ন দেখতাম প্রতিটা মানুষকে নিয়ে, যেখানে প্রতিটা মানুষ হবে সুখি, জীবন হবে উন্নত, পড়ালেখার পাশাপাশি, খেলাধুলায় যুগের সাথে তাল মিলিয়ে থাকবে এগিয়ে, যেকানে থাকবেনা হানাহানি, সন্ত্রাস, থাকবেনা কোন প্রতিহিংসা, চিকিৎসা এবং জীবনমান থাকবে উন্নত। ছোট বেলা থেকে ফসলডুবি দেখতে দেখতে আমাদের অভ্যাসে পরিনত হয়ে গেছে। চেয়েছিলাম গুরুত্বপূর্ণ পদক্ষেপের মাধ্যমে ফসল ডুবি থেকে মানুষকে রক্ষা করবো। এর মাঝে বিগত বছর থেকে এর বাস্তবসম্মত পরিকল্পনা গ্রহন করে সফলতার সাক্ষর রাখতে পেরেছি এটা আমার ও আপনাদের সম্মিলিত আরেকটি অর্জন। হা অর্জন এমনি থাকবে। আমাদের প্রতিটা অর্জনে থাকবে সবার সমান অংশীদারিত্ব।অন্যায়ের প্রতিবাদও হবে একসাথে, একবাক্যে। যাদেরকে আমি তাড়িয়ে দিয়েছি, তাঁরা খুবই ভয়ানক। তাঁরা বিভিন্নভাবে আমার আগুচরে এই আসনে লুটপাটসহ বিভিন্ন ভয়াবহ কর্মকাণ্ডে যুক্ত ছিল। আমি জেনেশুনেই সবাইকে সাথে নিয়েই তাদেরকে জনগনের কাছ থেকে বিতাড়িত করে দিয়েছি। তাদের নুংরা অপ্রচারে আপনারা বাধাগ্রস্থ হবেন না। এই অপ্রচারে আমি শঙ্কিত নই বরং আমি দিনের মত পরিষ্কার কিছু মানুষরুপি জানুয়ারকে আমি চিনতে সক্ষম হয়েছি। এরা আর কখনোই আপনাদের ক্ষতি করতে, আপনাদের ন্যায্য অধিকার থেকে বিরত রাখতে পারবে না। তাঁরা যে আমার নামে মিথ্যাচার করছে এর দশভাগের একভাগও সত্য নয়। এটা খুব শীঘ্রই দিনের মত পরিষ্কার হয়ে যাবে ইনশাআল্লাহ্‌।।
আমি আপনাদের সন্তান। আপনাদের রতন। আমি আপনাদের চাহিদা ও আমার দেয়া প্রতিশ্রুতি ধরে রাখতে চেষ্টা করেছি। সব রকম প্রাকৃতিক দুর্যোগ, বিপদে আপদে সুখে দুখে, সভা সেমিনার মিটিং মিছিলে জনগনের সাথে থাকার চেষ্টা করেছি। এলাকায় অবস্থানের চেষ্টা করেছি বিশেষ কারণ ছাড়া বাহিরে অবস্থান করিনি কখনই। সঙ্গ দেবার চেষ্টা করেছি সবাইকে। আমার প্রিয় নির্বাচনী এলাকার সবার কাছে আহ্বান জানাচ্ছি আর পেছনের যাবার বেলা নেই। আপনারা জেনে খুশি হবেন যে আপনাদের উন্নয়নে আমি এমন কিছু পদক্ষেপ গ্রহন করেছি যা যে কোন সংসদীয় আসনের জন্য হবে অনুকরণীয়। আমরা অনেক এগিয়ে গিয়েছি আরও এগিয়ে যেতে হবে আমাদের দেশকে এগিয়ে নিতে হলে আওয়ামী লীগ এবং জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। আল্লাহ নিশচয় আমাদের পাশে আছে আমার সহায় হবেন।
জয় হউক মেহনতি মানুষের
জয় বাংলা জয় বঙ্গবন্ধু
বাংলাদেশ চিরজীবী হউক

ধন্যবাদান্তে

ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, এমপি)।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2020 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!