বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইয়াসমিন খাতুন -এর কবিতা ‘মা’ লুবনা হেলেন -এর কবিতা ‘বৃষ্টি বিলাপ’   তাহিরপুরে যুগান্তর স্বজন সমাবেশে খাদ্য সহায়তা পেলেন দলিত সম্প্রদায়ের ৬৪ পরিবার দক্ষিণ সুরমায় বাংলাদেশ শিক্ষক সমিতির খাদ্য সামগ্রী বিতরণ  ধর্মপাশায় করোনা প্রতিরোধে সেনাবাহিনীর টহল জোরদার বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি সুনামগঞ্জের আবদুল্লাহ আল মামুন র‍্যাবের নতুন ডিজি করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু ৩ জন, শনাক্ত ৫৪ জন, মোট মৃত্যু ২০ জন, মোট শনাক্ত ২১৮ জন করোনা আতঙ্ক নয়, নিয়ম মেনে প্রতিরোধ সম্ভব -এমদাদুল হক মিলন চরনারচর ইউপির ৪৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান রতন তালুকদার
আগামিকাল প্রকাশিত হবে সুনামগঞ্জের ছেলে প্রিন্স রুবেলের নতুন গান ‘যাইও না’

আগামিকাল প্রকাশিত হবে সুনামগঞ্জের ছেলে প্রিন্স রুবেলের নতুন গান ‘যাইও না’

নিজস্ব প্রতিবেদক:: গানের গলা ভালো ছিলো বলে ২য় শ্রেনি থেকেই স্কুলের পিটি ক্লাসে স্যাররা তাকে দিয়ে জাতীয় সঙ্গীত গাওয়াতেন। প্রথম গান গাওয়াটা তাই জাতীয় সঙ্গীত দিয়েই বলা যায়। বাবা বাউল। গানের বিষয়টা রক্তেই মিশে আছে। এরপর ধীরে ধীরে বড় হওয়া আর গানের ভেতর একটু একটু কারে প্রবেশ। যার চুড়ান্ত রূপ নেয় ২০০১ সালে। সিলেট থেকে প্রকাশিত হয় তার প্রথম অ্যালবাম। বৃহত্তর সিলেটে তুমুল আলোচিত ঐ অ্যালবামটি। এরপর ২০০৩ এবং ২০০৫ সালে প্রকাশিত হয় আরও দুইটি একক। একাধীক মিক্সড অ্যালবামে জনপ্রিয় শিল্পীদের পাশেও স্থান পেয়েছে তার গান। এরপর নানা প্রতিকুলতায় গান গাওয়া না হয়ে উঠলেও গানের সাথেই থেকেছেন তিনি। তার কথা ও সুরে প্রকাশ পেয়েছে অসংখ্য জনপ্রিয় সব গান। পাঠক, বলছিলাম সময়ের আলোচিত গীতকার ও সুরকার প্রিন্স রুবেলের কথা। প্রিন্স রুবেলের জন্ম সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের চাঁনপুর গ্রামে। দীর্ঘদিন পর এই গীতিকার, সুরকার এবং সঙ্গীত শিল্পী প্রিন্স রুবেল নিয়ে আসছেন তার নতুন গান-ভিডিও ‘যাইও না’। গানটির কথা ও সুর করেছেন প্রিন্স রুবেল নিজেই। সঙ্গীতায়োজনে আছেন তরিক আল ইসলাম।

সুনামগঞ্জের বিভিন্ন নয়নাভিরাম দৃশ্যে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। এতে মডেল হিসেবে আছেন জামশেদ শামীম এবং আশফিয়া ওহি। থাকছেন প্রিন্স রুবেলও। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নিজের নতুন গান প্রসঙ্গে প্রিন্স রুবেল বলেন- ‘এই শহরে গায়ক হতে এসে, হয়েছি গীতিকার সুরকার। অভিমানে গুটিয়ে নিয়েছিলাম নিজেকে। হয়েছিলাম ঘরকুনে। সেই আমাকে আবার ইন্ডাস্ট্রিতে এনেছেন ধ্রুব দা। আমি ধ্রুব গুহ দাদাজী এবং ‘ধ্রুব মিউজিক স্টেশন’র কাছে কৃতজ্ঞ। ফোক ঘরনার এই গানটি অনেকটা সময় নিয়ে করেছি। বর্তমান শ্রোতাদের কথা মাথায় রেখেই গানটি করা। আশা করছি সবার ভালো লাগবে গানটি।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ২৬ আগস্ট, সোমবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘যাইও না’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2019 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!