শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৩:১৬ অপরাহ্ন

ষড়যন্ত্র করে নৌকার বিজয়কে ছিনিয়ে নিতে পারবে না জাতীয়পার্টির নেতাকর্মীরা নৌকার সাথে আছে-পীর মিসবাহ এমপি

ষড়যন্ত্র করে নৌকার বিজয়কে ছিনিয়ে নিতে পারবে না জাতীয়পার্টির নেতাকর্মীরা নৌকার সাথে আছে-পীর মিসবাহ এমপি

কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ:
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকার প্রার্থী খায়রুল হুদা চপলের সমর্থনে সদর উপজেলা জাতীয়পার্টির আয়োজনে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় স্থানীয় সংসদ সদস্যর বাসভবণের হলরুমে এ সভা অুনষ্ঠিত হয়। এতে উপজেলার ৯টি ইউনিয়ন ও ওয়ার্ড জাতীয় পার্টির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সদর উপজেলা জাতীয়পার্টির সভাপতি রশিদ আহমদের সভাপতিত্বে সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজুর সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলেিগর সহ সভাপতি এড. আপ্তাব উদ্দিন,সদর আসনে নৌকার প্রার্থী ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জেলা যুবলেিগর সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,জেলা জাতীয়পার্টির নেতা মণির উদ্দিন মণির,সাইফুজ্জামান সামছু,শওকত আলী,জসিম উদ্দিন লাল,এখলাছুর রহমান, নুরুল ইসলাম মাষ্ঠার,নুরুল হক চেয়ারম্যান প্রমুখ।
প্রধান বক্তার বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট বলেন যাদের পূর্বপূরুষ থেকে শুরু করে নিজেদেরকে আওয়ামীলীগার দাবী করেন এরমধ্যে কিছু সুযোগ সন্ধানীরা রয়েছেন যারা গত ৩০ ডিসেম্বরের জাকীয় নির্বাচেন আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত মহাজোট প্রার্থী এড. পীর ফজলুর রহমানের বিরোধীতা করেছিলেন। তারা গোপনে মহাজোট প্রার্থীকে পরাজিত করার জন্য তখন বিএনপির প্রার্থীর পক্ষেএ জনগনের দ্বারে দ্বারে গিয়ে ধানের শীষের পক্ষে ভোট চাইছেন। আজ সুনামগঞ্জ সদর আসনে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার প্রার্থী খায়রুল হুদা চপলের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রন করছেন কিভাবে নৌকাকে পরাজিত করা যায়। তিনি আরো বলেন কোন চক্রান্তকারী নৌকার বিজয়কে কখনো ছিনিয়ে নিতে পারেনি আগামী ১০ মার্চ সাধারন জনগন ঐক্যবদ্ধ থাকলে খায়রুল হুদা চপলের বিজয়কে ও ছিনিয়ে নিতে পারবে না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
প্রধান অতিথির বক্তব্য সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, আগামী ১০ মার্চের নির্বাচনে এই সদর আসনে নৌকার প্রার্থী খায়রুল হুদা চপলকে জেলার সকল জাতীয়পার্টির নেতৃবৃন্দরা ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহবান জানান।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2019 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!