বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ইয়াসমিন খাতুন -এর কবিতা ‘মা’ লুবনা হেলেন -এর কবিতা ‘বৃষ্টি বিলাপ’   তাহিরপুরে যুগান্তর স্বজন সমাবেশে খাদ্য সহায়তা পেলেন দলিত সম্প্রদায়ের ৬৪ পরিবার দক্ষিণ সুরমায় বাংলাদেশ শিক্ষক সমিতির খাদ্য সামগ্রী বিতরণ  ধর্মপাশায় করোনা প্রতিরোধে সেনাবাহিনীর টহল জোরদার বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি সুনামগঞ্জের আবদুল্লাহ আল মামুন র‍্যাবের নতুন ডিজি করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু ৩ জন, শনাক্ত ৫৪ জন, মোট মৃত্যু ২০ জন, মোট শনাক্ত ২১৮ জন করোনা আতঙ্ক নয়, নিয়ম মেনে প্রতিরোধ সম্ভব -এমদাদুল হক মিলন চরনারচর ইউপির ৪৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান রতন তালুকদার
আমাদের সুনামগঞ্জ’র সাথে একান্ত সাক্ষাৎকারে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. আবুল হোসেন

আমাদের সুনামগঞ্জ’র সাথে একান্ত সাক্ষাৎকারে সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. আবুল হোসেন

আসন্ন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আবুল হোসেন বলেছেন, তিনি সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে একটি পরিচ্ছন্ন, আধুনিক এবং নাগরিক সমস্যামুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলবেন। এ লক্ষ্যে তিনি ইতিমধ্যে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষের সাথে কথা বলে মানুষের সমস্যাগুলো চিহ্নিত করেছেন। তিনি সদর উপজেলার বিভিন্ন সমস্যা, তার নির্বাচনী পরিকল্পনা ও ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে তার উন্নয়ন পরিকল্পনা নিয়ে সোমবার (২৭ জানুয়ারী) আমাদের সুনামগঞ্জ ডটকম’র  সাথে একান্ত সাক্ষাতকার দিয়েছেন।

গনসংযোগের সামপ্রতিক সময়ে তোলা ছবি।

আমাদের সুনামগঞ্জ : আপনার নির্বাচনী প্রচারে কেমন সাড়া পাচ্ছেন?

এ্যাড. আবুল হোসেন: উপজেলা নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলায় উৎসবমুখর পরিবেশে সৃষ্টি হয়ছে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে জনগণের অংশগ্রহণ ততই বাড়ছে। আমি একজন তরুণ প্রার্থী হিসেবে উপজেলার যেখানইে যাচ্ছি জনগণের ব্যাপক ভালোবাসা পাচ্ছি। আমাকে জনগণ নির্বাচনী প্রচারনায় যে প্রতিশ্রুতি দিয়েছেন তার জন্য  আমি কৃতজ্ঞ। আশা করছি পজেটিভ কিছু একটা হতে যাচ্ছে।

আমাদের সুনামগঞ্জ: আপনি যদি নির্বাচনে বিজয়ী হোন তাহলে উপজেলা বাসীর জন্য কি করবেন?

এ্যাড. আবুল হোসেন: আমি সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান নির্বাচিত হলে অবহেলিত মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। উপজেলা পরিষদের সেবা ঘরে ঘরে পৌঁছে দিয়ে সদর উপজেলা পরিষদকে একটি জনবান্ধব উপজেলা হিসাবে গড়ে তুলতে চাই। সদর উপজেলার সেবাসমূহ থেকে তৃনমূলের জনসাধারন বঞ্চিত রয়েছেন। গ্রামঞ্চলের জনসাধারন উপজেলা পরিষদের কোন সেবাই পাচ্ছেন না। তাদের যে চাহিদা তা আজও পূরণ হয়নি। গ্রামের সাধারন মানুষরা আজকাল উপজেলা পরিষদ থেকেও যে সেবা পাওয়া যায় সে কথা ভূলেই গেছে। আমি নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহন করছি উপজেলা পরিষদে জণগনের যে অধিকার আছে সেই অধিকার তাদের ফিরিয়ে দিতে। সাধারন জনগনের ঘরে ঘরে উপজেলা পরিষদের সেবা পৌঁছে দিতে। আমি দলীয় বা প্রভাবশালীদের নয়, অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই। আমি সদর উপজেলার মানুষের উন্নয়নে নিজের সর্বস্ব দিয়ে কাজ করতে চাই। আমি এমন একটি উপজেলা পরিষদ গড়তে চাই যেখানে জনগনের অধিকারের প্রতিফলন ঘটবে।

গনসংযোগের সামপ্রতিক সময়ে তোলা ছবি।

আমাদের সুনামগঞ্জ: একজন তরুণ প্রার্থী হিসেবে জয়ের ব্যাপারে আপনি কতটুকু আশাবাদী?
এ্যাড. আবুল হোসেন: আপনারা জানেন দেশের মোট ভোটারের অনেকটা অংশই তরুণ ভোটার। সদর উপজেলাও তার ব্যতিক্রম নয়। আমি বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী প্রচারনায় গিয়ে মানুষের যে ভালোবাসা এবং প্রতিশ্রুতি আমার জন্য পেয়েছি তা একজন তরুণ প্রার্থী হিসেবে আমি অনেক গর্ববোধ করি। জনগণ আমার পাশে থাকলে ইনশাআল্লাহ বিজয় সুনিশ্চিত।

গনসংযোগের সামপ্রতিক সময়ে তোলা ছবি।

আমাদের সুনামগঞ্জ: আপনি যদি নির্বাচিত হোন একজন তরুণ জনপ্রতিনিধি হিসেবে জনগণের জন্য বিশেষ কোন বার্তা আছে কি?

এ্যাড. আবুল হোসেন: আমি যদি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয় তাহলে বিশেষ করে উপজেলা পরিষদের সাথে জনগণের বিভিন্ন সমস্যা ও সেবা প্রদানের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন গুরুত্ব পয়েন্ট, ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন জায়গায় বিলবোর্ডে উপজেলা পরিষদের যোগাযোগ নম্বর দেওয়া থাকবে, আমার সদর উপজেলার জনগণ যেন বিলবোর্ডে দেওয়া নম্বরে সরাসরি যোগাযোগ করতে পারে তারে যে কোন সমস্যায়।

আমাদের সুনামগঞ্জ: উপজেলা বাসীর কাছে আপনার আহ্বান কী?

এ্যাড. আবুল হোসেন: উপজেলার সর্বস্থরের মানুষকে আমার পাশে চাই। তাদের ভোট, সর্মথন ও দোয়া চাই।

গনসংযোগের সামপ্রতিক সময়ে তোলা ছবি।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2019 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!