মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
সোনাপুর মডেল উচ্চ বিদ্যালয়ে এম.পি মানিককে সংবর্ধনা শিক্ষক নিবন্ধনের জাল সনদে ১০ বছর ধরে চাকরি! প্রকাশিত হয়েছে তরুণ লেখিকা হাসিনা হাসি’র উপন্যাস ‘গহীনে শব্দ’ যাদুকাটা নদী থেকে বালু পাথর উত্তোলন বন্ধ: বছরজুড়ে বেকার লক্ষাধিক শ্রমিক আসছে তরুণ লেখক জাকির হোসেন রাজু’র বই ‘না ছুঁয়ে তোমাকে ছোঁব’ কবিতা : কলম সৈনিক : আমিনুল ইসলাম সিলেট বিভাগীয় বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের সহ সভাপতি নির্বাচিত হয়েছেন এড. আবুল হোসেন বিশ্বম্ভরপুরে শ্রমিক লীগের উদ্যোগে কম্বল বিতরণ শাখা যাদুকাটা নদীর ভাঙ্গন: বিলিনের পথে বাগগাঁও-ডালারপাড় গ্রাম বাদাঘাট (দঃ) ইউপি নির্বাচন: আ’লীগের মনোনয়ন চান জামাল হোসেন
একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে সুনামগঞ্জ-১ আসনে গণসংযোগে ব্যাস্ত সময় কাটাচ্ছেন খোরশেদ আলম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে সুনামগঞ্জ-১ আসনে গণসংযোগে ব্যাস্ত সময় কাটাচ্ছেন খোরশেদ আলম

আমাদের সুনামগঞ্জ ডেস্ক:
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে, দিন দিন সম্ভাব্য প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠছে দেশের প্রতিটি নির্বাচনী এলাকা। প্রার্থীরা নিজেদের অবস্থান তুলে ধরতে কাকডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত ছুটে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকার প্রতিটি পাড়া মহল্লায়। তারা নিজেদের অবস্থান জানান দিতে তুলে ধরছেন উন্নয়নের ফুলঝড়ি। দিচ্ছেন নানান রকম প্রতিশ্রুতিও। তেমনই একজন তরুন রাজনিতীবিদ মোহাম্মদ খোরশেদ আলম। তিনি জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-(এনডিএম) এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক। খোরশেদ আলম দল হতে মনোনায়ন পেয়ে ইতি মধ্যে তার নির্বচানী এলাকা সুনামগঞ্জ-১ আসনে ব্যাপক প্রচারণা শুরু করেছেন।

আমাদের সুনামগঞ্জ ডট কম’ এর সঙ্গে আলাপকালে তিনি বলেন,  আমি সুনামগঞ্জ-১ আসন থেকে নির্বাচন করার লক্ষে নিয়মিত নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করছি। তাছাড়া নির্বাচনী এলাকার গরিব, অসহায়দের পাশে দাড়িয়ে তাদেরকে আমার সাধ্যমত সহযোগীতার চেষ্টা করছি। আমি আশাবাদী আমার নির্বাচনী এলাকার মানুষ আমাকে ভালোবেসে আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বুকে টেনে নেবে এবং এমডিএম চেয়ারম্যান জননেতা ববি হাজ্জাজ ও সংগ্রামী মহাসচিব প্রফেসর আব্দুল্লাহ মো. তাহের স্যারের হাতকে আরো শক্তিশালী করবে।

শেয়ার করুন




 

 

 

 

© 2017-2020 All Rights Reserved Amadersunamganj.com
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!